Tuesday 9 April 2019

প্রেমপত্র by Titli





"প্রেমপত্র" a Poem by Titli
প্রেমপত্র

প্রেমপত্র

মেঘ তুই বড্ড বাজে, কথা বলিসনা যে !
জানিসনা তুই কথা না বললে আমার ভালো লাগে না মোটে। 
এই তো সেদিন দিব্বি ছিলিস, কি হলো আজ হঠাৎ!
কুয়াশা মাখা চাদর জড়িয়ে কোথায় গেলি আজ?
হোয়াটস্যাপ এ দেখ মেসেজ করেছি, রিপ্লাই নেই তোর,
একা একা বসে তাই আনমনা মন মোর। 
জানিস সেদিন দেখা হলো রোদ্দুরের সাথে,
আমায় দেখে বললো হেসে " কিরে মেঘ নেই যে সাথে !"
লজ্জা আমার ভীষণ হলো, কি যে করি ছাই ,
চলনা, তুই আর আমি কোথাও একটু পালাই। 
একটু নাহয় করবো খেলা , তোর পিঠেতে চড়ে,
দুফোটা নাহয় জলের ছিটে পড়বে ধুলোর ওপরে। 
নীল দাদা রোজ রং ছড়িয়ে ভাসাচ্ছে তার ভেলা,
আর আমায় তুই ফেলে রেখে করছিস  অবহেলা। 
ধুর, ভালো লাগেনা, কথা বলবোনা যা !
কতক্ষন ধরে আছি বসে,মেসেজ তাই সীন হচ্ছেনা।
আয়না মেঘ , বলনা মেঘ, কি হয়েছে তোর?
আমি তো আছি, চিন্তা কিসের, আমি যে শুধুই তোর। 
                                                                                                
                                                                                                                   ----- Titli


0 Comments:

Post a Comment